জনাব মো: সায়েদুল ইসলাম মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের নতুন সচিব হিসাবে যোগদান করেন।

গত ২৮ ফেব্রুয়ারি ২০২১ সোমবার জনাব মো: সায়েদুল ইসলাম মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে যোগদান করেন। তথ্যআপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এর পক্ষ থেকে জনাব মো: সায়েদুল ইসলাম, সচিব, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়কে শুভেচ্ছা ও অভিনন্দন। বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১০ম ব্যাচের কর্মকর্তা … বিস্তারিত “জনাব মো: সায়েদুল ইসলাম মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের নতুন সচিব হিসাবে যোগদান করেন।”

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার সিনিয়র সচিব পদে নিয়োগ পাওয়ায় তথ্য আপা প্রকল্প (২য় পর্যায়) এর পক্ষ থেকে অভিনন্দন

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার সিনিয়র সচিব পদে নিয়োগ পাওয়ায় তথ্য আপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এর পক্ষ থেকে অভিনন্দন। জনপ্রশাসন মন্ত্রণালয় গত ১১ জানুয়ারি তাঁকে সিনিয়র সচিব পদে নিয়োগ করে প্রজ্ঞাপন জারি করেছে। যা আগামী ১৪ জানুয়ারি ২০২১ তারিখ থেকে কার্যকর … বিস্তারিত “মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার সিনিয়র সচিব পদে নিয়োগ পাওয়ায় তথ্য আপা প্রকল্প (২য় পর্যায়) এর পক্ষ থেকে অভিনন্দন”

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তথ্যসেবা কর্মকর্তা (সংযুক্ত: পরিকল্পনা অধিশাখা, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা) জনাব মোছাঃ আফরোজা খাতুনের স্বামী জনাব আনোয়ার হোসেন এর মৃত্যুতে আমরা শোকাহত

গভীর দুঃখের সাথে জানানো যাচ্ছে যে, তথ্য আপা প্রকল্প (২য় পর্যায়) এর অধীন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তথ্যসেবা কর্মকর্তা (সংযুক্ত: পরিকল্পনা অধিশাখা, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা) জনাব মোছাঃ আফরোজা খাতুনের স্বামী জনাব আনোয়ার হোসেন ব্রেইন স্ট্রোক করে গত ১৩ ডিসেম্বর ২০২০ তারিখ সকাল ৫:০০ টায় নিউরোসাইন্স হাসপাতাল, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন … বিস্তারিত “ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তথ্যসেবা কর্মকর্তা (সংযুক্ত: পরিকল্পনা অধিশাখা, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা) জনাব মোছাঃ আফরোজা খাতুনের স্বামী জনাব আনোয়ার হোসেন এর মৃত্যুতে আমরা শোকাহত”

তথ্যআপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এর পক্ষ থেকে জনাব চেমন আরা তৈয়ব, চেয়ারম্যান, জাতীয় মহিলা সংস্থাকে ফুলেল অভিবাদন।

জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান হিসাবে সদ্য নিয়োগপ্রাপ্ত হয়েছেন চট্টগ্রামের সংরক্ষিত নারী আসনের সাবেক সাংসদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জনাব চেমন আরা তৈয়ব। এর আগে তিনি জাতীয় মহিলা সংস্থা, চট্টগ্রাম জেলা কার্যালয়ের চেয়ারম্যান এর দায়িত্বে নিয়োজিত ছিলেন। গত ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখ জনাব চেমন আরা তৈয়ব জাতীয় মহিলা সংস্থার প্রধান কার্যালয়, ১৪৫, … বিস্তারিত “তথ্যআপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এর পক্ষ থেকে জনাব চেমন আরা তৈয়ব, চেয়ারম্যান, জাতীয় মহিলা সংস্থাকে ফুলেল অভিবাদন।”

জনাব মোঃ হেলাল খান, মূল্যায়ন কর্মকর্তা, বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি), পরিকল্পনা মন্ত্রণালয় কর্তৃক তথ্যআপা প্রকল্পের কার্যক্রম আকস্মিক পরিদর্শনঃ

জনাব মোঃ হেলাল খান, মূল্যায়ন কর্মকর্তা, বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি), পরিকল্পনা মন্ত্রণালয় ২২ সেপ্টেম্বর, ২০২০ তারিখ দুপুর ২:০০ টা হতে ৪:১৪ টা পর্যন্ত কর্তৃক তথ্যআপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়)” এ আকস্মিক পরিদর্শন করেন। উক্ত পরিদর্শনকালে প্রকল্প পরিচালক জনাব মীনা পারভীন (অতিরিক্ত সচিব), প্রকল্পের সার্বিক … বিস্তারিত “জনাব মোঃ হেলাল খান, মূল্যায়ন কর্মকর্তা, বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি), পরিকল্পনা মন্ত্রণালয় কর্তৃক তথ্যআপা প্রকল্পের কার্যক্রম আকস্মিক পরিদর্শনঃ”

তথ্যআপা প্রকল্পের MIS এর মাধ্যমে অনলাইনে বেতন-ভাতা ও অন্যান্য বরাদ্দ প্রদানের শুভ উদ্বোধন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়াধীন জাতীয় মহিলা সংস্থা কর্তৃক বাস্তবায়নাধীন “তথ্য আপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়)” এর MIS এর পে-রোল মডিউলের মাধ্যমে ৪৯০টি তথ্যকেন্দ্রে কর্মরত ১৯০৭ (এক হাজার নয়শত সাত) জনবলের অনলাইনে বেতন-ভাতা, বোনাস, অফিস ভাড়া ও অন্যান্য বরাদ্দ প্রেরণ করা হয়েছে। এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান … বিস্তারিত “তথ্যআপা প্রকল্পের MIS এর মাধ্যমে অনলাইনে বেতন-ভাতা ও অন্যান্য বরাদ্দ প্রদানের শুভ উদ্বোধন।”

চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার তথ্যসেবা সহকারী জনাব কুমারী বৈশাখী রানী এর অকাল মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।

জনাব কুমারী বৈশাখী রানী, তথ্যসেবা সহকারী, চুয়াডাঙ্গা, চুয়াডাঙ্গা সদর, তথ্য আপা: প্রকল্প (২য় পর্যায়) গত ০২/০৯/২০২০ খ্রী. তারিখ সকালে অকাল মৃত্যবরণ করেন। তাঁর মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। আমরা মহান সৃষ্টিকর্তার কাছে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি ।