শোক সংবাদ

জনাব রুবিনা আক্তার, তথ্যসেবা সহকারি, হবিগঞ্জ, আজমিরিগঞ্জ উপজেলা, তথ্যআপা: প্রকল্প (২য় পর্যায়) আজ ২৫/০১/২০২৩ খ্রী. তারিখ সকাল ৮.০০টায় প্রসব পরবর্তী ৩য় দিন হসপিটালে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে আমরা তথ্যআপা পরিবার গভীরভাবে শোকাহত। আমরা মহান সৃষ্টিকর্তার কাছে মৃতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা … বিস্তারিত “শোক সংবাদ”

মহান স্বাধীনতা দিবসে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধাঞ্জলি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি তথ্যআপা প্রকল্প (২য় পর্যায়) এর পক্ষ থেকে জানাই বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

তথ্যআপা প্রকল্প (২য় পর্যায়) এর প্রোগ্রামার এবং সহকারী প্রোগ্রামার পদের নিয়োগ পরীক্ষা সংক্রান্ত

তথ্যআপা প্রকল্প (২য় পর্যায়) এর প্রোগ্রামার এবং সহকারী প্রোগ্রামার পদের নিয়োগ পরীক্ষা আগামি ১৮/০৩/২০২২ খ্রিঃ তারিখ সকাল ১১:০০ ঘটিকার সময় জাতীয় মহিলা সংস্থা ভবন, ১৪৫ নিউ বেইলী রোড, ঢাকা ১০০০ এ অনুষ্ঠিত হবে। উক্ত পরীক্ষায় অংশগ্রহণের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল সনদ, ডকুমেন্ট ও কাগজপত্রের মূলকপি এবং একসেট ফটোকপিসহ নির্ধারিত স্থান, তারিখ ও সময়ে উপস্থিত হওয়ার জন্য … বিস্তারিত “তথ্যআপা প্রকল্প (২য় পর্যায়) এর প্রোগ্রামার এবং সহকারী প্রোগ্রামার পদের নিয়োগ পরীক্ষা সংক্রান্ত”

২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকল ভাষা শহিদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধাঞ্জলি

“আমার ভাইয়ের রক্তে রাঙানো, একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি।। ছেলে হারা শত মায়ের অশ্রু গড়ায়ে ফেব্রুয়ারী।। আমার সোনার দেশের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী।”

শোকবার্তা

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়াধীন জাতীয় মহিলা সংস্থার সম্মানিত চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য জনাব চেমন আরা তৈয়ব-এর পিতা আলহাজ্ব হাফেজ জামাল উদ্দিন আহমদ গত 11/02/2022 খ্রি. তারিখ শুক্রবার বিকাল 3.30 ঘটিকায় বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে তথ্যআপা প্রকল্প (২য় পর্যায়) এর সকল কর্মকর্তা/কর্মচারীবৃন্দ … বিস্তারিত “শোকবার্তা”

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে যাদের মহান আত্মত্যাগে আমাদের এই স্বাধীনতা সেই সকল বীর শহীদের প্রতি তথ্যআপা এর পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা

শোক সংবাদ

জনাব মো: মাইনউদ্দিন সরকার, অফিস সহায়ক, হোমনা, কুমিল্লা, তথ্যকেন্দ্র, তথ্যআপা প্রকল্প (২য় পর্যায়) গত ১৯/০৯/২০২১ খ্রি. তারিখে দুপরে অকাল মৃত্যুবরণ করেন। তাঁর অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মহান সৃষ্টিকর্তা কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি।

খাখাগড়াছড়ি পার্বত্য জেলায় জাতীয় মহিলা সংস্থা এবং এর অধীন বিভিন্ন প্রকল্পের মাঠ পর্যায়ের অফিসের কার্যক্রম পরিদর্শনকালে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব ফজিলাতুন নেসা ইন্দিরা এম.পি মহোদয়ের তথ্যআপাদের স্টল পরিদর্শন

গত ১৫-০৯-২০২১ ইং তারিখ খাগড়াছড়ি পার্বত্য জেলায় জাতীয় মহিলা সংস্থা একং এর অধীন বিভিন্ন প্রকল্পের মাঠ পর্যায়ের অফিসের কার্যক্রম পরিদর্শনকালে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব ফজিলাতুন নেসা ইন্দিরা এম.পি মহোদয়ের তথ্যআপাদের স্টল পরিদর্শন করেন।

প্রকল্প পরিচালক, জনাব মীনা পারভীন (অতিরিক্ত সচিব) এর কোভিড-১৯ রেজাল্ট নেগেটিভ সংক্রান্ত।

আলহামদুলিল্লাহ। ১৩/৯/২০২১ তারিখ রাতে আমার ও আমার ছেলে রিনাত মালিকের এর কোভিড রেজাল্ট নেগেটিভ এসেছে। এর আগে আমার হাজবেন্ডের রেজাল্ট নেগেটিভ এসেছে। তোমরা জান আমার অক্সিজেন লেবেল কম থাকায় সরকারী কর্মচারী হসপিটালে আমাকে ভর্তি হতে হয়েছিল। আমার অবস্থা অনেক খারাপ ছিল। প্রথমেই পরম করুনাময় আল্লাহ পাকের দরবারে অসংখ্য শুকরিয়া। আল্লাহর রহমতে সুস্থতা ফিরে পেয়েছি। তোমরা … বিস্তারিত “প্রকল্প পরিচালক, জনাব মীনা পারভীন (অতিরিক্ত সচিব) এর কোভিড-১৯ রেজাল্ট নেগেটিভ সংক্রান্ত।”